বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড

ফেসবুকে অনলাইন গণশুনানী

29 June 2021


ঢাকা, জুন ২৯, ২০২১ :- বিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক ড. মোঃ রফিকুল মতিন গত ১৩ জুন (রোববার) বিকাল ৪:০০ টা থেকে ৪৫ মিনিটব্যাপী বিটিসিএল এর ফেসবুক পেইজে অনলাইনে গণশুনানী করেছেন। অনলাইনে
 থাকা দেশ ও বিদেশের ৮৯,৩১৪ জন ইতোমধ্যে বিটিসিএল এর এই গণশুনানীর আয়োজন সরাসরি প্রত্যক্ষ করেছেন। এসময় অভিযোগ, মতামত এবং পরামর্শ প্রদান করেছেন ৫৯৬জন। গণশুনানীতে বিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক প্রায় ৯৫জনের অভিযোগ ও মতামতের জবাব দিয়েছেন। অনেক গ্রাহক অভিযোগ করেছেন-যার প্রেক্ষিতে ইতোমধ্যেই যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
গণশুনানীতে  অংশগ্রহণকারী গ্রাহকদের মধ্যে অনেকেই বিটিসিএল এর ‘জিপন’ সার্ভিস গ্রহণের আগ্রহ প্রকাশ করেন। এছাড়া, বিটিসিএলের অ্যাপ ভিত্তিক আইপি টেলিফোনি সার্ভিস ‘আলাপ’ এর প্রতিও অনেকে আগ্রহ ব্যক্ত করেন। বিটিসিএল এর ‘টেলিসেবা’ অ্যাপ বর্তমানে এন্ড্রয়েড ফোন এবং আই ফোনের মাধ্যমে গ্রাহকদের সুবিধামতো ব্যবহার করতে পারছেন। ‘টেলিসেবা’ অ্যাপ ব্যবহার করে দেশের যে কোন নাগরিক যে কোন স্থান থেকে যে কোন সময় বিটিসিএলের সকল সার্ভিস নিতে পারেন। টেলিফোনের অভিযোগ প্রদান, টেলিফোন ও ইন্টারনেট সংযোগের আবেদন করা, ডিমান্ডনোটের অর্থ পরিশোধ করা, টেলিকম সার্ভিসের বিল দেখা ও বিল পরিশোধ করা এবং ইমেইলে প্রতি মাসের বিল পাওয়ার সেবা গ্রহণ করার জন্য বিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক সম্মানিত গ্রাহকদের অনুরোধ করেন।
উল্লেখ্য, কভিড পেনডেমিকের কারনে সামাজিক দুরত্ব বজায় রেখে এ নিয়ে ৫ম বার অনলাইনে ফেসবুক পেইজে বিটিসিএল এর গণশুনানীর আয়োজন করা হয়।